• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন |
  • English Version

কুলিয়ারচরের সালুয়া ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন নাজমুল হাসান পাপন এমপি

# মুহাম্মদ কাইসার হামিদ :-
পবিত্র মাহে রমজান উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নে সম্পূর্ণ ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
গত ১০ এপ্রিল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সালুয়া ইউনিয়নের ডুমরাকান্দা ৫২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সংসদ সদস্য নিজে উপস্থিত থেকে ইউনিয়নের মোট ৪’শ জন গরীব অসহায় পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলহাজ্ব নাজমুল হাসান পাপনের সহধর্মিণী ও বেক্সিমকো ফার্মা লি. এর পরিচালক রোকসানা হাসান, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সদস্য লায়ন মশিউর আহমেদ, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. ইউসুফ মিয়া, পুলিশ ইন্সপেক্টর মো. আলমগীর গাজী, কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াস মাহমুদ কাশেমী রাসেল, উপজেলা যুবলীগ আহ্বায়ক মো. গোলাম কিবরিয়াসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *